22.7.10

জাকিয়া বারী মম

লাক্স-চ্যানেল আই প্ল্যাটফর্মের সুপারস্টার এই তারকা টিভি নাটকে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার সঙ্গে আজ টেলিফোনে কিছুক্ষণ বিভাগে কথা বলে আলাপচারিতার চুম্বক অংশ তুলে ধরেছেন সৈয়দ নূর-ই-আলম

কেমন আছেন ও কোথায় আছেন এই মুহূর্তে?
ভাল আছি। এই মুহূর্তে উত্তরায় আছি এজাজ মুন্নার পরিাচলনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ধূপছায়া’ নাটকের শুটিংয়ে আছি।
নাটকটি সম্পর্কে একটু বলুন?
এই মুহূর্তে আমার আর মিলনের সংসারে ঝামেলা হচ্ছে। ঝামেলাটা শুরু হয়েছিল আমাদের আমার বড় ভাইয়ের অনেকদিন পর বাবা-মা’র কাছে ফিরে আসাকে কেন্দ্র করে। বলতে পারেন এখন আমার আর মিলনের মধ্যে স্নায়ুযুদ্ধ চলছে।
চরিত্রটিতে দর্শক সাড়া কেমন পাচ্ছেন?
পরিবারের নানা সঙ্কটের উপর ভিত্তি করে নাটকের কাহিনী তৈরি হয়েছে। নাটকের অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছি। তাই এ নাটকের দর্শক সাড়া একটু বেশি।
বিভিন্ন চ্যানেলে এখন কোন কোন নাটক প্রচারিত হচ্ছে?
দেশ টিভিতে হুমায়ুন ফরিদীর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘অনুভূমি’, মোশারেফ খান বাদলের পরিচালনায় ‘শুভ্র’ ও আরটিভিতে আশুতোষ সুজনের পরিচালনায় ‘ম্যানপাওয়ার’ নাটক প্রচারিত হচ্ছে। এছাড়া শুটিং চলছে মারুফ মিঠুর ‘এম্পটি পকেট’, মোহনী মানিকের ‘যত দূরে থাক না কেন দেখা হবে’ ও বিপুল রায়হানের একটি নাটকের শুটিং করছি।
ঈদের কাজের খবর বলুন?
সামনে অনার্স ফাইনাল পরীক্ষা এবারে ঈদের কাজ একটু কম করবো। এবারে ঈদের জন্য রোকেয়া প্রাচীর ‘বৃষ্টির ঘ্রাণ’, ‘ নজরুলের ‘ঘটনা যখন ঘটে’, রাজু খানের ‘চুরি এবং চোর অথবা একটি রূপকথা’ মিল্টন সরকারের ‘নিয়োগ বিজ্ঞপ্তি’ ও বিপুল রায়হানের দু’টি ও কিশোর মাহমুদের একটি নাটকের কাজ করছি।
সংসার কেমন চলছে?
ভালই চলছে। যেহেতু আমরা একই অঙ্গনের লোক তাই একে অন্যকে বুঝে চলছি। এক কথায় সুখে শান্তিতে আছি।

No comments:

Post a Comment