8.11.09

ভাল স্ক্রিপ্ট পেলে চলচ্চিত্রে নিয়মিত হবেন আজমেরী হক বাঁধন

কোথায় আছেন এখন?
বাসাতেই আছি। বসে বসে বই পড়ছি।

পরীক্ষা শেষ। এখন পড়াশোনা কিসের?

পরীক্ষা শেষ তবে ইন্টার্নি বাকি আছে। তাই একটু পড়াশোনা করছি।


'রঙ' ধারাবাহিকে কালো বর পছন্দ সম্পর্কে বলুন?

নাটকের পরবর্তী পর্বগুলো কি হবে তা এখন বলতে পারছি না। তবে নাটকটা খুবই মজার, আমার নাম বাঁধন, আমি অনেক সুন্দরী। হাসান মাসুদ আমাকে দেখতে গিয়ে পছন্দ করে। আমিও তাকে পছন্দ করি। কিন্তু তার মনে সন্দেহ জাগে, এত সুন্দরী হয়েও আমি তার মতো কালো ছেলেকে কেন পছন্দ করলাম। এই নিয়ে শুরু হয় ঝামেলা।


বাস্তবেও কি কালো ছেলে পছন্দ করেন?

আসলে কালো ও সুন্দর দুটোই আল্লাহর দান। তবে কেন জানি পৃথিবীর বেশির ভাগ সুন্দরী মেয়েদের ভাগ্যে অসুন্দর ছেলের দেখা মেলে। আমার কাজিনরা প্রত্যেকেই খুব সুন্দরী। অথচ প্রত্যেকের স্বামীই কালো, আর এসব কালো ছেলেদের মনে সব সময় একটা সন্দেহ কাজ করে। তা হচ্ছে, এত সুন্দরী মেয়ে কেন আমাকে পছন্দ করল।


ধারাবাহিক নাটকে অভিনয় পছন্দ করেন না। তাহলে রঙ নাটকে অভিনয় করলেন কেন?

বর্তমানে বাইশটি টিভি চ্যানেল হয়েছে। তারপরেও প্রায় প্রতিটি চ্যানেলেই দেখা যায় একই মুখ। বিষয়টা আমার কাছে ভাল লাগে না। তাই ধারাবাহিকে কাজ করি না। তবে ১টা কিংবা ২টা ধারাবাহিকে হয়তো অভিনয় করা যায়।


নিঝুম অরণ্যে'তে অভিনয় করার পর আর কোন চলচ্চিত্রে অভিনয় করছেন না কেন?

আসলে ব্যাটে বলে মিলছে না। মাঝে অনেক ভাল ভাল ছবিতে অভিনয় করার জন্য অফার পেয়েছি। কিন্তু পরীক্ষার কারণে করা হয়নি। এখন যেরকম কাহিনী চাচ্ছি সেরকম পাচ্ছি না। তাই ছবিতে অভিনয় করা হচ্ছে না। ভাল স্ক্রিপ্ট পেলে চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করব।


ঈদের কোন নাটকে অভিনয় করছেন কী?

চয়নিকা চৌধুরীর ঈদের নাটক 'ভালো থেকো ভালো রেখো'তে অভিনয় করেছি। নঈম ইমতিয়াজ নেয়ামুলের একটি ঈদের নাটকে অভিনয় করব। এছাড়া আরও ২/১টি নাটকে অভিনয় করব।

No comments:

Post a Comment