6.11.12

লারা লোটাস

'টম ক্রুজ আমার স্বপ্নপুরুষ'
আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক 'মহল্লার ভাই'। ধারাবাহিকটি পরিচালনা করেছেন আখতারুজ্জামান তুহিন। এতে অভিনয় করেছেন লারা লোটাস। এতে অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে-
আশে পাশে হৈচৈ শোনা যাচ্ছে- হ্যাঁ, আমি এখন (গতকাল রাত) জয়দেবপুর শুটিং স্পটে আছি। আমি এখানে গোলাম হাবিব লিটুর পরিচালনায় 'ভরসা কোচিং সেন্টার' নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করছি। আমার আশপাশে সহকর্মীরা আলাপচারিতায় মেতে উঠেছেন। তাই একটু শোরগোল শোনা যাচ্ছে। 'ভরসা কোচিং সেন্টার' ধারাবাহিকটি প্রসঙ্গে বলুন- এ নাটকে আমি গ্রাম্য তরুণীর ভূমিকায় অভিনয় করছি। গ্রামের এক যুবক (আ খ ম হাসান) আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে। কিন্তু আমি ভালোবাসি আরেকজনকে (শতাব্দি ওয়াদুদ)। আপনি অবসরে কী করেন? আমার খুব বেশি অবসর থাকে না। তবে যেদিন আমার অবসর থাকে, সেদিন আমি সাধারণত অনেক বেলা পর্যন্ত ঘুমাই। আর সময় পেলেই প্রচুর সিনেমা দেখি। আপনি নাকি একাধিকবার পরীক্ষা দিয়েও এসএসসি পাস করতে পারেননি? একদম ঠিক বলেছেন। আমি একজন ফেল করা ছাত্রী। আমি কয়েকবার পরীক্ষা দিয়েও এসএসসি পাস করতে পারছি না। বাসায় পড়াতে আসা টিচারদের সঙ্গে প্রেম করি। 'মহল্লার ভাই' শিরোনামের ধারাবাহিকে আমি এমনই একটি চরিত্রে অভিনয় করেছি। নতুন কোনো ধারাবাহিকে অভিনয় করছেন কী? বেশকিছু নতুন ধারাবাহিকের শুটিং শুরু করেছি। এর মধ্যে রয়েছে- 'জীবনের রঙ', 'ভরসা কোচিং সেন্টার' ইত্যাদি। প্রচার চলতি ধারাবাহিকের কথা বলুন- এগুলোর মধ্যে রয়েছে, শহিদুজ্জমান সেলিমের 'ডিবি', মামুনুর রশিদের 'পোড়া মাটির গন্ধ', আখতারুজ্জামান তুহিনের 'মহল্লার ভাই', আহমেদ আজীম টিটুর 'আমাদের মহল্লা' ইত্যাদি। 'পোড়ামাটির গল্প' ধারাবাহিকে আপনার চরিত্রটি কী? এ নাটকে কুমোরপাড়ার মধ্যে আমরাই সবচেয়ে ধনী এবং শিক্ষিত পরিবার। আমি কুমোরপাড়ার ভিক্ষুকের ছেলের সঙ্গে প্রেম করছি। বাবা আমার প্রেম মেনে নিতে পারছেন না। আপনার সমসাময়িক অনেক অভিনেত্রী বিয়ে করেছেন; আপনি করছেন কবে? (হেসে) আমার স্বপ্নপুরুষ হলিউড তারকা টম ক্রুজ। তাকে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু সে তো আরেকজনের হয়ে গেছে। তাই আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। আর বিয়ে করলে রীতিমতো ঢাকঢোল পিটিয়েই করব।
-যায়যায়দিন, নভেম্বর ৬, ২০১২

No comments:

Post a Comment